শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঢাকা থেকে পালিয়ে আসা করোনা আক্রান্ত ব্যক্তি সুনামগঞ্জে আটক

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা আক্রান্ত ব্যক্তি সুনামগঞ্জে আটক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   

ঢাকা থেকে সুনামগঞ্জে পালিয়ে আসা করোনা পজিটিভ এক রোগীকে আটক করে আইসোলেশনে রাখা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টায় ঐ ব্যাক্তিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পুরানগাও থেকে আটক করে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়। ওই ব্যক্তি সোমবার করোনা পজেটিভ হওয়ার পর ঢাকা থেকে পালিয়ে আসেন।

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, আইইডিসিআর থেকে এ রোগীর নাম ঠিকানা জানানো হলে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়। বুধবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য,স্থানীয় পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের সহায়তায় ঐ ব্যক্তিকে পুর্ণাঙ্গ স্বাস্থ্যবিধি মেনে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাকে সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. বিষ্ণু প্রসাদ চন্দ জানান, ওই ব্যক্তি বিভিন্ন সময় বিভিন্ন কথা বলছেন। তার কথাবার্তা সন্দেহজনক মনে হলে তার কর্মস্থল ঢাকার পপুলার ফার্মাসিউট্যাকলসের এমডির সাথে যোগাযোগ করা হলে জানানো হয় উক্ত ব্যক্তি করোনা পজিটিভ ছিলেন। তিনি আইসোলেশনে থাকার কথা ছিল কিন্তু তিনি পালিয়ে এসেছেন। এমডির সাথে আলাপের কথা জানালে উক্ত ব্যক্তি আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেন। তাকে আইসোলেশনে রাখা হয়েছে এবং তিনি যেন পুনরায় পালিয়ে যেতে না পারেন সেজন্য সবাইকে সতর্ক করা হয়েছে।

সুত্রঃ চ্যানেল২৪

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com